ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

ভুয়া আইডি নিয়ে বিড়ম্বনায় আমিন খান

সুদর্শন অভিনেতা আমিন খান। ‘হৃদয় আমার’, ‘ফুল নেবো না অশ্রু নেবো’, ‘স্বপ্নের নায়ক’, ‘বীর সন্তান’, ‘বাংলার কমান্ডো’, ‘হীরা চুনি পান্না’, ‘হৃদয়ের বন্ধন’সহ অনেক সিনেমায় অভিনয় করে দর্শক মাতিয়েছেন তিনি। 


সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও বেশ সরব তিনি। তার নিজস্ব একটি ফেসবুক পেজও রয়েছে। কিন্তু ফেসবুক খুললেই দেখা যায়- আমিন খান নামের অসংখ্য আইডি এবং পেজ। ভুয়া এসব আইডি নিয়ে বিড়ম্বনায় পড়েছেন তিনি।


এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমার নামে অনেকগুলো পেজ ও আইডি রয়েছে। কয়েকটা ফেক আইডি এরই মধ্যে বন্ধ করে দেওয়া হয়েছে। সাইবার সিকিউরিটি টিমকে আমি এরই মধ্যে অভিযোগ জানিয়েছি।’


তিনি আরও বলেন, ‘এ বিষয়ে আগেও রিপোর্ট করেছি। কিন্তু কোনো প্রতিকার পাচ্ছি না। আজও একটি ফেক আইডি থেকে একটি বাজে স্ট্যাটাস দেওয়া হয়েছে। এমন ঘটনা প্রায়ই ঘটে, এতে ভক্তদের কাছে আমার ভাবমূর্তি নষ্ট হয়।’


উত্তরার পশ্চিম থানায় এই বিষয় নিয়ে একটি জিডি করেছেন। পাশাপাশি সাইবার ক্রাইমকেও বিষয়টি জানিয়েছেন বলে জানান এই নায়ক।


নব্বইয়ের দশকে চলচ্চিত্রে পা রাখেন আমিন খান। এরপর অনেক দর্শকপ্রিয় চলচ্চিত্র উপহার দিয়েছেন এই অভিনেতা। সর্বশেষ ‘অবতার’ নামের সিনেমা মুক্তি পায় তার। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে ‘ডাইরেক্ট অ্যাটক’ নামের একটি সিনেমা। সাদেক সিদ্দিকী পরিচালিত এতে আমিন খানের বিপরীতে অভিনয় করেছেন পপি।

ads

Our Facebook Page